অঙ্গিকার
- মাহাদী আলিম অনিক ৩০-০৪-২০২৪

প্রতারনার কঠিন জালে
ভালবাসার খেলা খেলে
কি সুখ তুমি পেলে?
আমার দুঃখে সুখী হলে
সুখের ঘরে আগুন জ্বেলে
তুমিও একদিন প্রতারিত হবে!
প্রতিশোধের আগুনে জ্বালাতে গিয়ে,
আমাকে কেনো শুধু শুধু সেই আগুনে পোড়ালে?
প্রতিশোধ ই কি সব?
ভালবাসা কি এতই নিরব?
তবু মানবোনা হার,
জিতবই তোমাকে এ আমার তোমায় দেয়া অঙ্গিকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।